Thursday, September 22, 2011

বোকা+ আমি= বোকামি

ছিলনা কেউ আমি জানি
থাকবেনা কেউ আমি জানি
বোকা মেয়ে হলাম আমি
বোকা মেয়ে হলাম আমি |

তবু মাঝে মাঝে মনে হয় এ আছে
মাঝে মাঝে মনে হয় সে আছে
গল্পের গরু চরে গাছে
তবু কেন যে মনে হয় আছে ?

বোকা মেয়ে, বোকা মেয়ে
মাঝে মাঝে করি বোকামি
বোকা আমি করি বোকামি
বোকামি বোকা me

রঙিন চশমা তা পরে ফেলি
ধুসর আকাশ লাগে নীল
আকাশে মেঘ গুলো ভাসতে দেখে
মন করে ওঠে ঝিলমিল
বোকা আমি করি বোকামি
বোকামি বোকা me ...

হলুদ মাঠে খুঁজে চলছি যে ঘাস
চশমা পরে লাগে সবুজ আকাশ
চশমা পরে করি ভালোবেসে ভুল
আর নিজেকে মনে হয় "beautiful ...
And once more i have become a fool
And people call me beauty - fool ...

বোকা আমি করি বোকামি
বোকামি বোকা me ...

কেউ যখন বলে আমি আছি তোর পাশে
আমার মনে হয় সেই ভালবাসে
মনে জাগে আশা
অজানা ভালবাসার
তখন ভুলে যাই ডোবায় ভালবাসা
বোকা মেয়ে হই যে আমি
বোকা আমি করি বোকামি
বোকামি বোকা me ...

No comments:

Post a Comment